Pages

Wednesday, May 6, 2020

এই গোপন Hanuman Mantra পাঠ করলে রোগ মুক্তি হবেই

Secret Hanuman Mantra to Cure Disease / Recite this mantra of Hanuman Chalisa to get rid of Severe Illness - জটিল রোগ থেকে মুক্তি পেতে হনুমান চালিসার এই মন্ত্রটি পাঠ করুন।

Secret mantras to get illness, Hanuman Chalisa Mantras to rid diseases
Secret Mantras

হনুমান মন্ত্র পাঠ করলে রোগ মুক্তি? বা Secret Hanuman Mantra to cure disease? আপনি হয়ত ব্লগের title পরে অবাক হচ্ছেন। কিন্তু হ্যাঁ। সত্যিই Hanuman Chalisa তে এমন Secret mantra অছে যা আপনার বহু দিনের পুরনো রোগ থেকে মুক্তি দিতে পারে। 

আপনি কি অনেক দিন থেকে কোন জটিল রোগে ভুগছেন? অথবা আপনার বাড়ির বা পরিচিত কেউ এই রকম কোন দুরারোগ্য ব্যাধিতে জর্জরিত? তাহলে আপনার জন্য খুবই উপকারি হতে চলেছে এই লেখাটি। স্বাস্থ্য হল মানুষের সবচেয়ে বড় সম্পদ। আপনার স্বাস্থ্য যদি সুস্থ না থাকে তবে আপনি কোন ভাবেই খুশি থাকতে পারবেন না। কারণ ভালো থাকার জান্য অবশ্যই আপনার রোগ মুক্ত থাকা প্রয়োজন। তাই আপনার জটিল থেকে জটিলতম disease থেকে মুক্তি পেতে আপনি শুধুমাত্র Hanuman Chalisa র এই secret mantra পাঠ করুন।

মন্ত্রটি জানবার আগে কত গুলি বিষয় আপনার জানা দরকার। আপনার শরীরে কোন একটি রোগ বাসা বেঁধেছে তাই আপনি ভুগছেন। এই রোগ নামক জিনিসটি আপনার শরীরে ঠিক যেমন ভাবে এসেছে আপনি যদি অবহেলা না করেন তাহলে রোগটি টিক সেই ভাবেই চলে যাবে। ডাক্তার বাবুরা ঠিক সেই কাজটিই করছেন। আপনি শুধু মাথা থেকে এই রোগটি সরান যে আপনি অসুস্থ। অসুস্থতা যেন আপনার মাথায় না চেপে বসে। বর্তমানে মেডিক্যাল সাইন্স এত বেশি উন্নত ক্যান্সারের মত মারন রোগ থেকেও হাজারো সুস্থ হচ্ছেন মানুষ প্রতিদিন। তাই আপনিও সুস্থ হবেন খুব তাড়াতাড়ি। প্রথমত আপনাকে ডাক্তার বাবুর নির্দেশমত অবশ্যই চলতে হবে।

এবার আপনাকে আর একটি কাজ করতে হবে যার জন্য এই আর্টিকেলটি লেখা। আপনি হয়ত জানেন না Hanuman Chalisa তে আপনার রোগ মুক্তির সেই Secret mantra টি লুকিয়ে আছে। হ্যাঁ আপনি ঠিকই শুনছেন there are some Secret Hanuman Mantra to cure severe disease । আপনি Hanuman Chalisa র নিম্ন লিখিত দুটি মন্ত্র প্রতিদিন অন্তত তিন বার 108 বার করে পাঠ করুন।


      নাসৈ রোগ হরৈ সব পীরা |                          জপত নিরংতর হনুমত বীরা ||





এর বাংলা অর্থ হল নিরন্তর হনুমানের নাম জপ করলে সর্বপ্রকার রোগ পীড়া বিনষ্ট হয়। এই মন্ত্রটি আপনি সকালে, দুপুরে স্নান সেরে ও রাতে ঠিক ঘুমোনোর আগে 108 বার করে পাঠ করবেন। আপনার মনে যখনই এই রোগ নিয়ে কোন খারাপ চিন্তা আসবে তখনই আপনি এই দুটি মন্ত্র মনে মনে বলতে থাকবেন।  আপনি জানেন হয়ত এই কলি যুগের একমাত্র জীবিত ভগবান হলেন হনুমানজী। হনুমানজীর কৃপা খুব সহজেই পাওয়া যেতে পারে। তিনি ভক্তদের ডাকে সাঁড়া দেন খুব তাড়াতাড়ি। তবে আপনার শরীর ও মন স্বচ্ছ হতে হবে। মন্ত্র পাঠের সময় আপনি বিশ্বাস করবেন যে আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হতে চলেছেন। আপনার বিশ্বাস ছাড়া হনুমানজীর কৃপা পাওয়া অসম্ভব। আপনি মনে মনে একটি ছবি তৈরি করে নেবেন যে আপনি আবার সুস্থ হয়ে হাঁটাচলা করছেন আগের মত। মনে রাখবেন কোন না কোন ভাবে হনুমানজী সবসমই আমাদের সঙ্গে থাকেন। This is the secret mantra of Hanuman Chalisa to get rid of severe illness. বিশ্বাস না হলে আপনি এই পদ্ধতি এক মাস প্রয়োগ করে দেখতে পারেন। কথা দিচ্ছি এর ফল আপনি পেতে বাধ্য। Hanuman Chalisa পাঠ করে দীর্ঘ রোগ মুক্তির গল্প আনেক রয়েছে। Hanuman Chalisa আমাদের জীবনের যেকোন সমস্যার সমাধান করে খুব তাড়াতাড়ি। তাই আপনারও করবে আর আপনি সুস্থ হচ্ছেন খুব তারাতাড়ি।


1. To read full hanuman chalisa with pdf click here.

2. To read full hanuman Chalisa with meaning click here.


No comments:

Post a Comment